October 8, 2024, 8:50 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৮ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

বাংলাদেশের বাজারে এফ১১ প্রো আনল অপো

বাংলাদেশের বাজারে এফ১১ প্রো আনল অপো

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বাংলাদেশের বাজারে নিজেদের এফ সিরিজের অপো এফ১১ প্রো এবং এফ১১ উন্মোচন করেছে অপো।

স¤প্রতি রাজধানীর লো মেরিডিয়ান হোটেলে হ্যান্ডসেট দুটি উন্মোচন করা হয় বলে অপোর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

থান্ডার বø্যাক ও অরোরা গ্রিন রঙের অপো এফ১১ প্রো’র বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৩৬ হাজার ৯৯০ টাকা এবং মার্বেল গ্রিন ও ফ্লুরাইট পার্পেলের অপো এফ১১ এর বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ২৭ হাজার ৯৯০ টাকা।

অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডামোন ইয়াং বলেন,“অপো’তে আমাদের লক্ষ্য  সবসময় গ্রাহকদের জন্য সহজ ও উন্নত স্মার্টফোন অভিজ্ঞতা নিয়ে আসা। সবচেয়ে উদ্ভাবনী প্রযুক্তি এবং সাশ্রয়ী মূল্যে সম্পূর্ণ আলাদা ও আকর্ষণীয় ডিজাইন নিয়ে আসার ব্যাপারে আমরা অঙ্গীকারাবদ্ধ।”

অপো’র শক্তিশালী ক্যামেরা প্রযুক্তির মাধ্যমে এফ১১ এবং এফ১১ প্রো দু’টি ফোনেই রয়েছে এফ সিরিজের সবচেয়ে অত্যাধুনিক ক্যামেরা। এর রিয়ার ক্যামেরা আপগ্রেড করা হয়েছে।

এফ১১ প্রো ও এফ১১ -তে রয়েছে আল্ট্রা-হাই স্ট্যান্ডার্ড ৪৮ মেগাপিক্সেল+৫ মেগাপিক্সলে ডুয়াল ক্যামেরা, এফ ১.৭৯ অ্যাপারচার, বল-বিয়ারিং ক্লোজড-লুপ ভিসিএম, ৬পি লেন্স এবং উন্নত লাইটের জন্য ১/২.৩- ইঞ্চ ইমেজ সেন্সর।

অপো এফ১১ প্রোতে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি, ৬ জিবি র‌্যাম এবং অপো এফ১১- এ রয়েছে ৪০২০ এমএএইচ ব্যাটারি, ৪ জিবি র‌্যাম। প্রতিটি ফোনেই রম রয়েছে ১২৮ জিবি করে।

বিজ্ঞপ্তির তথ্য মতে, রবি ও এয়ারটেল প্রি-পেইড ও এসএমই গ্রাহকের জন্য থাকছে নতুন এফ১১ প্রো এবং এফ১১ হ্যান্ডসেট কেনায় ১২ জিবি ইন্টারনেট ডাটা (৩ জিবি ফোরজি ডাটা + ৩ জিবি মাইস্পোর্টস ডাটা + ৩ জিবি রবি স্ক্রিন + ৩ জিবি স্পø্যাশ)। এ ডাটা অফারের মেয়াদ থাকবে ৩০ দিন। ১৯ এপ্রিল থেকে নতুন এফ১১ প্রো হ্যান্ডসেট বাজারে পাওয়া যাচ্ছে।

অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডামোন ইয়াং ছাড়াও রবি আজিয়াটার করপোরেট কমিউনিকেশনসের ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, ক্রিকেটার তাসকিন আহমেদ, অভিনয়শিল্পী সাবিলা নূর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর